রাজশাহীতে ভ্যারাইটি স্টোরে আগুন” ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি

রাজশাহীতে ভ্যারাইটি স্টোরে আগুন” ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে সিদ্দিক ভ্যারাইটি স্টোরে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও পুড়ে গেছে দোকানের সব মালামাল। আগুন নিয়েন্ত্রণ রাজশাহী বিশ্ববিদ্যলয় ও সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কাজলা ইসলামপুর এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সিদ্দিক ভ্যারাইটি স্টোরের মালিক মো. রিপন জানান, তার দোকানে বিভিন্ন ধরনের মালামাল ছিলো। খাদ্যদ্রব্যসহ মেকানিক্স জিনিসপত্রও বিক্রি করতেন তিনি। ভ্যারাইটি স্টোরে পাশের একটি দোকান থেকে বিদ্যুৎ সংযোগ নেওয়া আছে।

তিনি বলেন, ভোর পাঁচটার দিকে যখন অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ফায়ার সার্ভিসে সদস্যরা এসে আগুন নিভিয়ে যায়। সেই সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লাগে। পরে ওই দোকানের (বিদ্যুৎ সংযোগ দেয়া দোকান) মালিককে বিদ্যুৎ না দেওয়ার কথা বলা হয়। তবুও তিনি বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যুৎ দিলে আগুন লেগে যায়। এতে দোকানের সব মালামাল পুড়ে যায়। তার ধারনা দোকানে থাকা৪০ থেকে ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের এসও একেএম লতিফুর বারী জানান, প্রাথমিকভাবে তাদের ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত। রাজশাহী বিশ্ববিদ্যলয় ও সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়েন্ত্রণ আনে।

মতিহার বার্তা ডট কম  ২২  মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply